Friday, December 27, 2019

কবিতা: ব্লাক মেইল >> মিনহাজউদ্দিন মন্ডল

এক অবৈধ প্রেম-ভালোবাসার ফলাফল নিয়ে লেখা আমার এই ছোট্ট কবিতা "ব্ল্যাক মেইল"  আশা করছি
যে, বর্তমান যুগের প্রেমিক-প্রেমিকারা এই কবিতাটি পড়ে নিজেদের মান-সন্মান এর জন্য একটু হলেও ভাববে। আর তখনই আমার এই কবিতাটি লেখার উদ্দেশ্য স্বার্থক হবে!!  --- অধম মিনহাজউদ্দিন মন্ডল,,, 
রচনা- ২৮ শে আগস্ট, ২০১৯ (আমার জন্মদিন)........ সময় - সন্ধ্যা ৬:৩৫ মিনিট,, 


 এক বার দুই বার
ক‌রে ক‌রে সারা বছর অ‌বিরত,
দুষ্ট আত্মা জে‌গে উ‌ঠে‌ছে
বহু মাথা বি‌শিষ্ট দান‌বের ম‌তো।

এই ঘ‌রের কোনায় কোনায়
ভি‌ডিও ক্যামেরা লাগা‌নো আ‌ছে জা‌নো,
ফাস ক‌রে দিবো সব
আর একবার আমার কথা মা‌নো।

মান‌লে ম‌নি‌বি না মান‌লে যে
ভি‌ডিও সব কর‌বো আপলা‌েড,
আর একবার ভে‌বে দেখ
তখন তুই কতটুকু পা‌বি চোট।

আমার কথা বাদই দে
কে তো‌রে কর‌তে যা‌বে বিয়ে?
লজ্জায় তু‌ই মরেই যা‌বি
না‌লিশ করবি? করনা অন্যজ‌নে গি‌য়ে।

আমার বাবা মস্ত বড়
ভা‌লো ক‌রেই তা‌রে চি‌নিস,
কেস কর‌লে জে‌নে রা‌খিস
শুরুর আ‌গেই হয়ে যাবে ফি‌নিস।

শুধু শুধু কেন তুই
কর‌তে যা‌বি এ‌তো সব ঝামেলা?
আর মাত্র এক বার
তা‌তেই সব চু‌কে যা‌বে মামলা।

আর য‌দি ভু‌লেও কখন‌ো
আমার কথার অবাধ্য হ‌তে চাস,
কি ভে‌বে‌ছিস আস্ত থাক‌বি?
চো‌খের পল‌কেই  হ‌য়‌ে যাবি‌ লাশ।

No comments:

Post a Comment